আমাদের নীতিমালা সম্পর্কে পড়ুন

আমারহাট ডট কম একটি অনলাইন প্লাটফরম। আমাদের এই পেজটি আমারহটের এডমিন কর্তৃক পরিচালিত হয়ে থাকে।আমারহাটের সাথে জড়িত যেকোন পাঠক, লেখক, ভিজিটর সকলেই নিম্ন বর্ণিত নীতিমালা মেনে চলতে বাধ্য থাকবেন।

১নং নীতিমালাঃ

আমারহাট কোন প্রকারের স্প্যাম জাতীয় কমেন্ট, কনটেন্ট, মন্তব্য কে পশ্রয় দেয়না । আমারহাট পেজের সাথে জড়িত যে কেউ যদি এরূপ কর্মকান্ড করে থাকে যা এই পেজের জন্য ক্ষতিসরূপ বলে বিবেচিত হয়, তাহলে আমার হাট তাৎক্ষণিক প্রতিকার মূলক ব্যবস্থা গ্রহণ করার ক্ষমতা রাখে।

২নং নীতিমালাঃ

আমারহাট এ কোন লেখক, সম্পাদক কোন প্রকার মিথ্যা এবং গুজব কোন কনটেন্ট পাবলিশ করার অধিকার রাখে না । যদি কেউ এরূপ অসৎ উদ্দেশ্যে কোন পোস্ট বা কনটেন্ট লিখে থাকে তাহলে এর দায়দয়িত্ব তাকেই বহন করতে হবে এবং আমারহাট এ বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহণের অধিকার সংরক্ষণ করে ।

৩নং নীতিমালাঃ

অশ্লীলতা, মাদকতা, ব্ল্যাকমেইলিং ধরনের কোন মন্তব্য বা এ জাতীয় কোন লেখা যা অন্যায় সংগঠন করতে অন্যকে প্রলুব্ধ করে তা এই ওয়েবসাইটের কোথাও কোন ভাবেই প্রকাশ করা যাবেনা। যদি এমন কিছু কর্তৃপক্ষের নজরে আসে তাহলে সঙ্গে সঙ্গে প্রতিকার মূলক ব্যবস্থ গ্রহণ করা হবে এবং এর দায়দয়িত্ব আমারহাট বহন করতে বাধ্য থাকবেনা ।

৪নং নীতিমালাঃ

সবাই সবার প্রতি শ্রদ্ধা এবং সহনশীল মনোভাব বজায় রেখে এই ওয়েবসাইটের সাথে তাদের কার্যাবলী নিরবিচ্ছিন্ন ভাবে অব্যাহত রাখতে পারবে। আমারহাট চাই সকলের মাঝে সুসম্পর্ক গড়ে তোলার মাধ্যমে পারস্পারিক আস্থা বহুগুণে বৃদ্ধি করতে ।

৫নং নীতিমালাঃ

স্প্যামিং, হ্যাকিং, ব্ল্যাকমেইলিং সহ যেকোন প্রকার প্রতারণামূলক কর্মকান্ড প্রতিহত করার জন্য আমারহাট ডট কম বাংলাদেশের প্রচলিত আইন যথাযথভাবে অনুসরণ করে চলতে সদা সচেষ্ট । আর এ জাতীয় কর্মকান্ডের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেবার অধিকার আমারহাট সংরক্ষণ করে।